শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল
গৌরনদীতে ব্যবসায়ীদের ২৯ লাখ টাকা নিয়ে আরেক ব্যবসায়ী উধাও

গৌরনদীতে ব্যবসায়ীদের ২৯ লাখ টাকা নিয়ে আরেক ব্যবসায়ী উধাও

গৌরনদী প্রতিনিধি ॥ ব্যবসায়ীদের কাছ থেকে ২৯ লক্ষ টাকা ধার নিয়ে আরেক ব্যবসায়ী দোকান ঘর বন্ধ করে উধাও হয়ে গেছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার টরকী বন্দরের। বুধবার সকালে টরকী বন্দরের ব্যবসায়ী আহসান সরদার জানান, উজিরপুর উপজেলার কালিহাতা গ্রামের মৃত খোকন মুন্সির পুত্র মাহফুজ মুন্সি (২৫) দীর্ঘদিন যাবত টরকী বন্দরে বিকাশ এজেন্ট ব্যবসা চালিয়ে আসছে। সেই সুবাধে মাহফুজের সাথে টরকী বন্দরের ব্যবসায়ীদের সম্পর্ক তৈরি হয়। এমনকি মাঝে মধ্যেই মাহফুজ বন্দরের বিকাশ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা ধার নিয়ে আবার কয়েক ঘন্টার মধ্যে পরিশোধ করে দিতো। গত রোববার (১ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি (আহসান) ও টরকী বন্দরের আরো ছয় বিকাশ ব্যবসায়ীদের কাছ থেকে আলাদা আলাদা মোট ২৯ লক্ষ সাত হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে মাহফুজের দোকান বন্ধ ও মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে মাহফুজের প্রতারণার বিষয়টি ব্যবসায়ীদের কাছে ধরা পরে।
তিনি আরও জানান, এ ঘটনায় সোমবার রাতে মাহফুজ ও তার পাঁচজন সহযোগীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। গৌরনদী মডেল থানার ওসি তদন্ত তৌহিদুজ্জামান জানান, মামলার দুই আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মূল আসামি মাহফুজকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com